শাখা সমূহ

টি-টোয়েন্টি বিশ্বকাপ: অস্ট্রেলিয়ার সাথে আয়ারল্যান্ডের লড়াই-এন্ড্রু বালবির্নি

বল-বাই-বল টেস্ট ম্যাচ বিবিসি রেডিও 5 স্পোর্টস এক্সট্রা, বিবিসি স্পোর্ট ওয়েবসাইট ও অ্যাপে বিশেষ ধারাভাষ্য; বিবিসি স্পোর্ট ওয়েবসাইট এবং অ্যাপে ক্লিপ সহ লাইভ পাঠ্য মন্তব্য আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নি বলেছেন, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার সাথে সোমবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াইটা "কিছুটা বিশেষ"।

তিনটি সুপার 12 ম্যাচ থেকে উভয় দলেরই তিনটি পয়েন্ট রয়েছে এবং একটি পরাজয় সেমিফাইনালে যাওয়ার আশা শেষ করতে পারে।

"আমাদের অবশ্যই আমাদের দলে বিশ্বাস আছে যে আমরা তাদের হারাতে পারি, তবে আমরা জানি যে দিনে আমাদের খুব ভাল হতে হবে," বলবির্নি বলেছিলেন।

"আমি জানি গ্রুপটি সেই চ্যালেঞ্জ নিয়ে বেশ উত্তেজিত।"

বুধবার মেলবোর্নে ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের অত্যাশ্চর্য পাঁচ রানের জয়ে বালবির্নি দুর্দান্ত 62 রানের সাথে অভিনয় করেছিলেন ।

শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে আয়ারল্যান্ডের খেলা এবং অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি MCG-তে বৃষ্টির কারণে ভেসে গেছে।

শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে পেসার নিউজিল্যান্ডের জয়ের পর, আয়ারল্যান্ড একটি শক্ত গ্রুপ ওয়ানে তৃতীয় এবং অস্ট্রেলিয়া চতুর্থ স্থানে রয়েছে কারণ তারা তাদের চূড়ান্ত খেলার জন্য প্রস্তুতি নিচ্ছে এবং কেবলমাত্র শীর্ষ দুটি সেমিফাইনালে যাবে।

শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ড তাদের গ্রুপ অভিযান শেষ করবে, যেখানে অস্ট্রেলিয়া আফগানিস্তানের বিপক্ষে খেলবে, অ্যাডিলেডে দুটি ম্যাচ দিয়ে।

"বিশ্বচ্যাম্পিয়নদের নিজেদের বাড়ির উঠোনে খেলা বেশ বিশেষ কিছু," বলবির্নি বলেছেন।

“প্রতিটি খেলাই তার নিজস্ব চ্যালেঞ্জ নিয়ে আসে এবং অবশ্যই সেরা টি-টোয়েন্টি দলে খেলা যেহেতু তারা গাব্বাতে চ্যাম্পিয়ন হয়েছে তা খুবই বিশেষ।

“আমি তাদের টি-টোয়েন্টি আন্তর্জাতিকে খেলিনি, তবে আমরা জানি তারা কতটা ভালো হবে।

"এটা অবশ্যই অনেক দলের জন্য অবশ্যই জয়ের মতো অঞ্চলে নেমে আসছে। অবশ্যই, সেই দলগুলো যখন আমাদের বিপক্ষে খেলবে তখন তাদের উপর বড় চাপ থাকবে। তারা আমাদের হারাতে পারবে, এতে কোনো সন্দেহ নেই।

"এটি একটি খেলায় যাওয়ার এক ধরনের চমৎকার উপায়। আপনি একটু বেশি স্বাধীনতা নিয়ে খেলতে পারেন। তারা অনেক চাপের মধ্যে রয়েছে এবং গাব্বাতে পরের সপ্তাহে সব দলের জন্যই খেলা হবে। নিচে অ্যাডিলেড।

"সুতরাং এটা উত্তেজনাপূর্ণ, সম্ভাব্য গেমগুলিতে গাব্বা এবং অ্যাডিলেড ওভালে যাওয়া যা আপনাকে সেমিফাইনালে নিয়ে যেতে পারে সবকিছু ঠিকঠাক চলছে। তবে অবশ্যই, প্রথম কাজটি হল অসিদের সাথে ভাল ফাটল করা।"

Comments

    Report

    Please Select a problem
    If someone is in immediate danger, get help before reporting to us. Don't wait.