শাখা সমূহ

ভেদিয়ার প্রচারের জন্য সিনেমা থিয়েটারের ছাদে কৃতি শ্যানন এবং বরুণ ধাওয়ান

কৃতি স্যানন এবং বরুণ ধাওয়ান শুক্রবার একটি অবিলম্বে নাচের পারফরম্যান্সের জন্য মুম্বাইয়ের গেইটি গ্যালাক্সি থিয়েটারের ছাদে উঠেছিলেন। দুজনে তাদের আসন্ন সিনেমা ভেদিয়ার প্রচার করছিলেন।

নীল শাড়ি পরে ছাদে বরুণের সঙ্গে যোগ দেন কৃতি। সাদা কুর্তা ও নীল জিন্সে দেখা গেছে তাকে। যখন সে ছাদে উঠল, একজন ব্যক্তি তার মাথাকে রেলের ওপরে ধাক্কা লাগা থেকে রক্ষা করার চেষ্টা করেছিল। অভিনেতারা তখন থিয়েটারের বাইরে জড়ো হওয়া ভিড়ের জন্য তাদের ঠুমকেশ্বরী গানের একটি পারফরম্যান্সে ভেঙে পড়েন।

ইনস্টাগ্রামে লোকেরা খুব বেশি মুগ্ধ হননি অনেকেই জিজ্ঞাসা করেছিলেন যে এর কোনওটির প্রয়োজন কী ছিল। “ইতনা সব কিয়ুন কর রাহে হো (আপনি এত কিছু করছেন কেন),” লিখেছেন এক ব্যক্তি। "কেন আপনি এই জিনিসপত্র করছেন," আরেকজন জিজ্ঞাসা. বিশাল জনসমাগম সম্পর্কে কথা বলতে গিয়ে একজন ব্যক্তি লিখেছেন, "ইনমে সে এক ছবি দেখানে না ছবি...দেখ লেনা (আপনি দেখতে পাবেন কিভাবে এই লোকেদের কেউই সিনেমাটি দেখবে না)।" আরেকজন রসিকতা করেছেন, "নেতা নির্বাচন কে সময় অর অভিনেতা এবং অভিনেত্রীর প্রচারের সময় কুছ ভি কার সক্তে হ্যায় (নির্বাচনের সময় রাজনীতিবিদরা এবং চলচ্চিত্রের প্রচারের সময় অভিনেতারা যে কোনও কিছু করতে পারেন)।"

ভেদিয়া হল প্রযোজক দীনেশ ভিজনের হরর-কমেডি ইউনিভার্সের অংশ, যেখানে রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের স্ট্রী এবং রুহি রয়েছে, যেখানে রাও এবং জাহ্নবী কাপুর রয়েছে। এটি নিরেন ভাটের স্ক্রিপ্ট থেকে স্ট্রি ডিরেক্টর অমর কৌশিক পরিচালনা করেছেন, ওয়েব সিরিজ অসুর লেখার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

সিনেমাগুলি সম্পর্কে কথা বলতে গিয়ে, বরুণ শুক্রবার গানের লঞ্চে বলেছিলেন, “স্ত্রী একটি পয়সা ভাসুল ফিল্ম ছিল এবং ভেদিয়াও টপ ক্লাস ভিএফএক্স সহ। অমর (পরিচালক) অনেক পরিশ্রম করেছেন। আশা করি, আমরা আপনাকে হতাশ করব না এবং আপনি গর্বিত বোধ করবেন। আমরা জনসাধারণকে প্রেক্ষাগৃহে আনতে চাই।”

অভিনেতা দীপক ডোবরিয়াল এবং অভিষেক ব্যানার্জী ভেদিয়ার কাস্টকে রাউন্ড আউট করেছেন। দীনেশ ভিজান প্রযোজিত, সিনেমাটি হিন্দি, তেলেগু এবং তামিল ভাষায় 2D এবং 3D তে 25 নভেম্বর সিনেমা হলে হিট করবে।

Comments

    Report

    Please Select a problem
    If someone is in immediate danger, get help before reporting to us. Don't wait.