শাখা সমূহ

ব্যাংককে আকিজ সিরামিকস, অরা ও রোসার বিজনেস কনফারেন্স "নিউ বিগিনিং"

আকিজ সিরামিকস, অরা ও রোসার বিজনেস অ্যাসোসিয়েটস ও কর্মকর্তাদের সম্মিলনে থাইল্যান্ডে অনুষ্ঠিত হলো ‘বিজনেস কনফারেন্স ২০২২’। ১৯ থেকে ২৪ অক্টোবর আনন্দ ভ্রমণের অংশ হিসেবে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি পাঁচ তারকা হোটেলে ২২ অক্টোবর অনুষ্ঠিত কনফারেন্সে অংশ নিয়েছিলেন ৩৫০-এর বেশি জন। নতুন দিনের নতুন সাফল্যে নিজেদের ছাড়িয়ে যাওয়ার মূলমন্ত্রে এ বিজনেস কনফারেন্সের শিরোনাম দেওয়া হয়, ‘নিউ বিগিনিং’।

অনুষ্ঠান শুরু হয় উপস্থিত বিজনেস অ্যাসোসিয়েটদের প্রতি কৃতজ্ঞতা ও সম্মান জানিয়ে। স্বাভাবিক সময়ের মতো প্রতিষ্ঠানের দুঃসময়েও বিজনেস অ্যাসোসিয়েটস এবং কর্মকর্তা-কর্মচারীরা কাঁধে কাঁধ মিলিয়ে সহযোগী হয়ে ব্যবসায় যে উন্নতি সাধন করেছেন, সেই সম্পর্ক ভবিষ্যতেও অটুট থাকবে বলে আস্থা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দিন। মূল বক্তব্যে তিনি আকিজ সিরামিকস, অরা ও রোসার ভবিষ্যৎ ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে জানান। পাশাপাশি আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের নতুন উদ্যোগ ‘আকিজ সিলেকশনস’-এর দেশব্যাপী এক্সক্লুসিভ শোরুম বৃদ্ধিতে বিজনেস অ্যাসোসিয়েটদের আন্তরিক ভূমিকা থাকবে বলে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিজনেস প্রেজেন্টেশনসহ বিশেষ বক্তব্য উপস্থাপন করেন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের বিজনেস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম। তিনি প্রতিষ্ঠানের ভবিষ্যৎ পরিকল্পনা, কারিগরি ও প্রযুক্তিগত উন্নয়ন এবং ব্যবসায়িক সম্পর্কের সুবিধাগুলো নিয়ে বিস্তারিত বলেন।

পুরো অনুষ্ঠানজুড়ে বিজনেস অ্যাসোসিয়েটদের দক্ষতা, আন্তরিক সহযোগিতা ও একই সঙ্গে একটি পরিবার হয়ে থাকার মানসিকতাকেও উৎসাহিত করা হয়। সর্বশেষ ২০২১-২২ অর্থবছরে জাতীয় ও বিভাগীয় পর্যায়ে যেসব বিজনেস অ্যাসোসিয়েট সর্বোচ্চ অবদান রেখেছিলেন, তাঁদের পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, আকিজ সিরামিকস আগামী অর্থবছরের মধ্যে দেশের সবচেয়ে বড় টাইলস ও স্যানিটারিওয়্যার প্রস্তুতকারক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করছে। সবচেয়ে কম জ্বালানি ব্যয়ে সর্বোচ্চ উৎপাদন এবং সর্বাধুনিক ও সর্বশেষ আন্তর্জাতিক ধারায় তৈরি হবে প্রতিটি পণ্য। পরিবেশবান্ধব উৎপাদনপ্রক্রিয়ায় ‘গো গ্রিন’ মতাদর্শ নিয়েই এগিয়ে চলছে আকিজ সিরামিকস, অরা ও রোসা।

Comments

    Report

    Please Select a problem
    If someone is in immediate danger, get help before reporting to us. Don't wait.